শিরোনাম :
প্রকাশিত সংবাদের প্রতিবাদ কেন্দুয়ায় যুবককে বেধড়ক পিটিয়েছে দুইবন্ধু হাফেজ কেন্দুয়ায় নানার বাড়িতে বেড়াতে এসে পুকুরে ডুবে ১ শিশুর মৃত্যু পুলিশকে জনবান্ধব ফোর্সে রূপান্তরের নির্দেশ -স্বরাষ্ট্র উপদেষ্টা নৌবাহিনীর যৌথ অভিযানে ইয়াবা ও গাঁজাসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী চাঁন মিয়া (চান্দু মাঝি) আটক নেত্রকোণায় অটোরিকশায় লেগুনার ধাক্কা, আহত ১৫ পূর্বধলায় সূর্যোদয় স্পোর্টিং ক্লাব এর উদ্যোগে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি মধুপুরে বিএনপির মনোনয়ন প্রত্যাশী কর্নেল আজাদ এর মতবিনিময় সভা নওগাঁয় দলিল জালিয়াতি চক্রের দুই সদস্যের কারণে জমি সংক্রান্ত বিষয়ে সংঘর্ষ বেড়েই চলছে রেলস্টেশনের উচ্ছেদ অভিযানের পরে টাকা দিয়ে দোকান বসানো কর্মকর্তাদের লাগাম ধরবে কে?
মোরেলগঞ্জে ছাত্র খুন হওয়া সেই শিশু সদনটি খুলে দেয়া হয়েছে

মোরেলগঞ্জে ছাত্র খুন হওয়া সেই শিশু সদনটি খুলে দেয়া হয়েছে

বিএম. মাহবুব,মোরেলগঞ্জ প্রতিনিধি:

বাগেরহাটের মোরেলগঞ্জে শিশুসদনের হেফজখানার আবাসিকের ছাত্র খুন হওয়ার ১৩দিন পরে সেই শিশুসদনটি খুলে দেয়া হয়েছে। শনিবার বেলা বিকেলে অভিভাবকদের সাথে সভা করে প্রতিষ্ঠানটি পূর্বের ন্যায় চালু করার সিদ্ধান্ত নেয়া হয়। গত ৫ ডিসেম্বর শিশুসদনের পেছন থেকে এক ছাত্রের রক্তাক্ত লাশ উদ্ধারের ঘটনায় ৬ ডিসেম্বর থেকে প্রতিষ্ঠানটি বন্ধ ছিল।

সভায় উপজেলা নির্বাহী অফিসার মো. দেলোয়ার হোসেন, পৌরসভা ময়র এসএম মনিরুল হক, ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুল গফ্ফার হাওলাদার, আবাসিক শিক্ষার্থী ও অভিভাবকগন উপস্থিত ছিলেন। সভায় হেফজখানায় থাকা শিক্ষার্থীদের নিরাপত্তার জন্য সিসি ক্যামেরা স্থাপনসহ নিয়মিত তদারকির সিদ্ধান্ত নেয়া হয়। 

উল্লেখ্য, গত ৫ ডিসেম্বর মোরেলগঞ্জ সদরের আলহাজ্ব রহমাতিয়া শিশুসদন ও হেফজখানার  হেফজ বিভাগের আবাসিক ছাত্র হাসিবুল(১১) এর রক্তাক্ত মৃতদেহ হেফজখানার বাইরে থেকে উদ্ধার করে পুলিশ। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ হেফজখানার বাবুর্চি সিদ্দিক হাওলাদারকে(৪৫) গ্রেফতার করে ।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার বলেন, শিশু হাসিবুল হত্যার পর থেকে প্রতিষ্ঠানটি বন্ধ ছিল। নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করে সেটি আবার চালু করার সিদ্ধান্ত নেয়া হয়েছে। একই সাথে ঘটনাস্থল থেকে ‘ক্রাইমসিন’ বেষ্টনিও প্রত্যাহার করা হয়েছে বলে জানিয়েছেন মোরেলগঞ্জ থানার ওসি মোহাম্মদ মনিরুল ইসলাম ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২৪ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত